চাঁদপুর। রোববার ১৮ সেপ্টেম্বর ২০১৬। ৩ আশ্বিন ১৪২৩। ১৫ জিলহজ ১৪৩৭
jibon dip

সর্বশেষ খবর :

  • -
আলোকিত সমাজ গঠন করতে সামাজিক সংগঠনকে এগিয়ে আসতে হবে
প্রকৌশলী মোহাম্মদ হোসাইন
আলমগীর কবির
১৮ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

একটি আলোকিত সমাজ গঠন করতে হলে সামাজিক সংগঠনকে এগিয়ে আসতে হবে। বর্তমানে শিক্ষা ব্যবস্থা বিস্তারের জন্য অনেক সংগঠন এগিয়ে আসছে। অভিভাবকগণ আপনাদের সন্তানদেরকে প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি মেধাবিকাশের জন্য যা যা করার দরকার তাদেরকে উদ্বুদ্ধ করবেন। বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের মহাপরিচালক প্রকৌশলী মোহাম্মদ হোসাইন গত ১৪ সেপ্টেম্বর রাজারগাঁও উদয়ন ছাত্র ও সমাজ কল্যাণ সংঘের কৃতী শিক্ষার্থী সংবর্ধনা, বৃত্তি প্রদান ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি মোঃ ছায়েদুর রহমান বাপ্পীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বি এম হান্নান, রাজারগাঁও ফাযিল ডিগ্রি মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আনিছুর রহমান, রাজারগাঁও উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ জয়নাল আবেদিন। আরো বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ জাকির হোসেন মিয়াজী, বিশিষ্ট রাজনীতিবিদ সত্যব্রত ভদ্র মিঠুন, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ গোলাম মোস্তফা খসরু, রাজারগাঁও উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওঃ মোঃ ছিদ্দিকুর রহমানসহ সংগঠনেরর স্থায়ী কমিটি, উপদেষ্টা কমিটি ও কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ। অনুষ্ঠান শেষে অতিথিগণ কৃতী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন। অনুষ্ঠান উপস্থাপনা করেন যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াছিন আল ফারুক।

এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২৫-সূরা ফুরকান

৭৭ আয়াত, ৬ রুকু, ‘মক্কী’

পরম করুণাাময় ও অসীম দয়ালু  আল্লাহর নামে শুরু করছি।

৪৫। তুমি কি তোমার প্রতিপালকের প্রতি লক্ষ্য কর না কিভাবে তিনি ছায়া সম্প্রসারিত করেন? তিনি ইচ্ছা করিলে ইহাকে তো স্থির রাখিতে পারিতেন; অনন্তর আমি সূর্যকে করিয়াছি ইহার নির্দেশক।        

দয়া করে এই অংশটুকু হেফাজত করুন


যে ব্যক্তি হালাল পথে রুজি করে সে প্রকৃত মুসলমান।  

-হযরত আঃ কাদের জিলানী (রহঃ)।


বিনয় ও সৌজন্য ঈমানের দুই শাখা এবং বৃথা বাক্যালাপ ও জাঁকজমক কপটতা (মুনাফেকির) দুই শাখা।     

-হযরত মুহাম্মদ (সাঃ)


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৪৭৩৩২৭৯
পুরোন সংখ্যা