চাঁদপুর, রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮, ৮ জিলকদ ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
২ মাদক ব্যবসায়ী এবং ডাকাতির মামলার আসামী আটক
গোলাম মোস্তফা
২০ জুন, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুর রশিদের তত্ত্বাবধানে চাঁদপুর সদর মডেল থানা ও নতুন বাজার পুলিশ ফাঁড়ির অভিযানে দু'মাদক ব্যবসায়ী এবং একাধিক ডাকাতি মামলার আসামী আটক করা হয়েছে।



নতুন বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোঃ কামরুজ্জামানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স শুক্রবার বিকেল ৩টায় মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে পৌর বাস টার্মিনাল এলাকার সৌদিয়া বাস কাউন্টারের সম্মুখ থেকে মাদক ব্যবসায়ী আঃ রহিম খান (২৪), পিতা-মৃত আঃ রহমান খান, সাং বিষ্ণুদীকে ১৫ পিচ ইয়াবা এবং একই ফাঁড়ির পুলিশ একই দিনে একই সময়ে এসআই ইসমাইলের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে শহরের বিপণীবাগ এলাকায় মাদক বিরোধী অভিযানকালে এসএ পরিবহন অফিসের সম্মুখস্থ রাস্তা থেকে মাদক ব্যবসায়ী মেহেদী হাসান শান্ত (২১), পিতা-খোকন মিজি, সাং দাসদী, চাঁদপুরকে ২১ পিচ ইয়াবাসহ আটক করে।



অপরদিকে শুক্রবার সকালে চাঁদপুর সদর মডেল থানার পুলিশ এএসআই মেজবা উদ্দিন ভূঁইয়া ও এএসআই শহীদুল্লাহর নেতৃত্বে অভিযান পরিচালনা করে জিআর ৬৭/১৫নং মামলার আসামী ও একাধিক ডাকাতি মামলার আসামী আঃ রহমান মাঝি, পিতা-মৃত দুলাল মাঝিকে আটক করে।



গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক আইনে এবং অপর আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট মামলা অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানা গেছে।



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭৯। সুতরাং দুর্ভোগ তাহাদের জন্য যাহারা নিজ হাতে কিতাব রচনা করে এবং তুচ্ছ মূল্য প্রাপ্তির জন্য বলে, 'ইহা আল্লাহর নিকট হইতে।' তাহাদের হাত যাহা রচনা করিয়াছে তাহার জন্য শাস্তি তাহাদের এবং যাহা তাহারা উপার্জন করে তাহার জন্য শাস্তি তাহাদের।


 


 


 


আত্মার সৌন্দর্য মানুষকে পরিপূর্ণতা দান করে। _টমাস ফুলার।


 


 


যে ব্যক্তি প্রথম সালাম দেয়, সে অহঙ্কার মুক্ত।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৪৭৪৪০৬১
পুরোন সংখ্যা