চাঁদপুর, রোববার, ২০ জুন ২০২১, ৬ আষাঢ় ১৪২৮, ৮ জিলকদ ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • -
এইদিনে
২০ জুন, ২০২১ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


২০০৪ সালের এইদিনে চাঁদপুর সরকারি কলেজের সাবেক অধ্যাপক মশিউর রহমান মারা যান।



২০০৭ সালের এইদিনে চাঁদপুরে মাদক বিরোধী অভিযান চালিয়ে পুলিশ পুরাণবাজার বউবাজারের ফজল বেপারীর বাড়ি থেকে বেশ কিছু নেশার ইনজেকশনসহ শান্তা (২২) নামে এক নারীকে আটক করে।



২০০৯ সালের এইদিনে চাঁদপুর সদরের কামরাঙ্গা ফাযিল মাদ্রাসার শ্রেণী কক্ষে ঢুকে খোকন মাঝি নামে বহিরাগত লোক ১০ম শ্রেণীর ছাত্র মোশারফ হোসেন জুয়েলকে মারধর করে। এ ঘটনার প্রতিবাদে ছাত্ররা ক্লাস বর্জন করে।



২০১২ সালের এইদিনে চাঁদপুর সদরের শাহতলী জিলানী চিশতী কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও বিশিষ্ট শিক্ষাবিদ মরহুম এটি আহমেদ হোসাইন রুশদীর স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের তৎকালীন সভাপতি ও দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত।



২০১৪ সালের এইদিনে হযরত মুহাম্মদ (সাঃ)-এর স্ত্রী উম্মুল মুমেনীন হযরত খাদিজাতুল কোবরা (রাঃ)কে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটুক্তি করায় পুলিশ হাজীগঞ্জ মডেল কলেজের একাদশ শ্রেণীর ছাত্র সজীব মজুমদার (১৮)কে আটক করে।



২০১৭ সালের এইদিনে মতলব দক্ষিণের খিদিরপুর গ্রামে নার্গিস আক্তার (১১) নামে ৬ষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্রী অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।



২০১৯ সালের এইদিনে মতলব দক্ষিণের উপাদী ইউনিয়নে পিতা মধু গাজীকে হত্যা মামলায় পাষন্ড পুত্র মোঃ হোসেনকে পুলিশ আটক করে জেল হাজতে প্রেরণ করে।



২০২০ সালের এইদিনে মুন্সীগঞ্জের গজারিয়া তিন নদীর মিলনস্থলে যাত্রীবাহী ট্রলার ডুবিতে নিখোঁজ মতলব উত্তরের চান্দ্রাকান্দি গ্রামের ফজলুল হক (৪০)-এর মৃতদেহ ৩ দিন পর উদ্ধার করা হয়।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭৯। সুতরাং দুর্ভোগ তাহাদের জন্য যাহারা নিজ হাতে কিতাব রচনা করে এবং তুচ্ছ মূল্য প্রাপ্তির জন্য বলে, 'ইহা আল্লাহর নিকট হইতে।' তাহাদের হাত যাহা রচনা করিয়াছে তাহার জন্য শাস্তি তাহাদের এবং যাহা তাহারা উপার্জন করে তাহার জন্য শাস্তি তাহাদের।


 


 


 


আত্মার সৌন্দর্য মানুষকে পরিপূর্ণতা দান করে। _টমাস ফুলার।


 


 


যে ব্যক্তি প্রথম সালাম দেয়, সে অহঙ্কার মুক্ত।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৪৭৮৬৮১৪
পুরোন সংখ্যা